শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় যাত্রীবাহি হানিফ বাস ও কাভার্ডভ্যান সংঘর্ষে চালক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ায় হানিফ পরিবহনের যাত্রীবাহী লোকাল বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক মো. আলাউদ্দিন (৪৫) নিহত হয়েছেন। এসময় কাভার্ডভ্যানের যাত্রী নারিশ এগ্রো ফিডের কর্মচারী মো. কাইছার (২৫) আহত হয়। শনিবার রাত সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং গয়ালমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন চাঁদপুর জেলার শাহরস্তি থানার খিলা ইউনিয়নের মুখলেছুর রহমানের ছেলে ও কাভার্ডভ্যানের চালক। আহত কাউছারকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই টিটু দত্ত জানান, রাত সাড়ে ৭টার দিকে কক্সবাজারমুখি একটি লোকাল হানিফ পরিবহনের বাস লেগুনাকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে মারা যায় কাভার্ডভ্যান চালক আলাউদ্দিন।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: