শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় যাত্রীবাহি বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত-২০

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং দরগাঁ এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে বাসের ২০ জন যাত্রী কম-বেশি আহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.জাহাঙ্গীর আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঢাকা থেকে কক্সবাজার আসছিল। পণ্যবাহী ট্রাক কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিল। গাড়ী দু’টি হারবাং দরগাহ এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে রাত সাড়ে ৯ টা পর্যন্ত কেউ মারা না গেলেও একজন গুরুতর আহত যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অপর আহতরা স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। জব্দ করা হয়েছে গাড়ী দু’টি।


আরো খবর: