শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় যাত্রীবাহি বাস ও পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকায় যাত্রীবাহি বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিব উল্লাহ (৪২) ভোলা জেলার বোরহানউদ্দিন থানার হাকিমুদ্দিন ইউনিয়নের হাসান নগর এলাকার মোতালেব হোসেনের ছেলে। তিনি পিকআপের চালক।

এসময় পিকআপের যাত্রী সিলেট সদর থানা এলাকার আবদুল মতিনের পুত্র ব্যবসায়ী আবু তালেব আহত হয়।

মহাসড়কের চকরিয়া চিরিংগা হাইওয়ে থানার এসআই টিটু দত্ত জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী সেঁজুতি এসি বাসের সাথে কক্সবাজারগামী পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক গাড়ির ভিতরে আটকা পড়ে।

পরে তাকে উদ্ধার করার পর তিনি মারা যান। আহতকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: