সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়ায় মেয়র আলমগীর চৌধুরী প্রদত্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট পর্দা নামলো ফাইনাল খেলার

এম.জিয়াবুল হক,চকরিয়া::

প্রকাশ: জানুয়ারি ২৪, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ২৪, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ

‘মাদককে না বলুন তারুণ্যের জন্য ক্রীড়াই সংস্কৃতি’ স্লোগানে মহান বিজয় দিবস উপলক্ষে চকরিয়া উপজেলা পরিষদ সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মেয়র আলমগীর চৌধুরী প্রদত্ত টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট গত ৬ ডিসেম্বর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মাসব্যাপী টুর্নামেন্ট শেষে রোববার ২৪ জানুয়ারী জাকজমক পরিবেশে ফাইনাল খেলার মাধ্যমে অবশেষে টুর্নামেন্টের পর্দা নামলো। এদিন রাহাত স্পোর্টিং বনাম সাইকোলোন স্পোর্টিং অব চুনতি দলের খেলোয়াড়রা ফাইনাল খেলায় অংশনেন। স্বাসরুদ্ধকর ম্যাচে ৩৫ রানে সাইকোলোন স্পোর্টিং চুনতি টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন রাহাত স্পোর্টিং।
রোববার বিকালে স্টেডিয়ামে উপস্থিত থেকে টুর্ণামেন্টের ফাইনাল উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম। পরে বিজয়ী ও বিজিত দল এবং সেরা নির্বাচিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অন্ষ্ঠুানের শুরুতে টুর্নামেন্ট কমিটির পক্ষথেকে ক্রেস্ট দিয়ে এএসপি ও থানার ওসিসহ অতিথিদের সংবর্ধিত করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্টের আয়োজক চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যুবায়ের, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আমান উল্লাহ আমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, চকরিয়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আজিজুল ইসলাম সোহেল। উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে কাউন্সিলর মকসুদুল হক মধু,৫নং ওয়ার্ডে কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু,৭নং ওয়ার্ডে কাউন্সিলর জামাল উদ্দিন,৮নং ওয়ার্ডে কাউন্সিলর মুজিবুল হক,৯নং ওয়ার্ডে কাউন্সিলর নজরুল ইসলাম, চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাগু সওদাগর,সাধারন সম্পাদক জমির মেম্বার, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, চকরিয়া পৌরসভা যুবলীগের উপ প্রচার সম্পাদক সেলিম রেজা প্রমুখ।
অনুষ্ঠানে এএসপি মো.তফিকুল আলম বলেছেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে দক্ষ মানবসম্পদ হিসেবে তৈরী করতে কাজ করছেন। সেইজন্য তিনি লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চামুখী করতে নানামুখী উদ্যোগ নিয়েছেন। স্কুল মাদরাসা পর্যায়েও বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ প্রবর্তন করেছেন। এই ধরণের খেলাধুলায় থাকলে নতুন প্রজন্ম কোনদিন বিপদগামী হবেনা।
টুর্নামেন্টের আয়োজক চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, লেখাপড়ার সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিতে মনোযুগী থাকলে নতুন প্রজন্মের শিক্ষার্থীরা কোনদিন বিপদগামী হবেনা। একই সঙ্গে ক্রীড়া চর্চার মাধ্যমে যুব সমাজকেও নানা অপরাধ প্রবণতা থেকে মুক্ত রাখা সম্ভব হবে। তাই এখন থেকে শিক্ষার্থীদেরকে বিপদগামী থেকে মুক্ত রাখতে চকরিয়া পৌরসভার প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে মনোযুগী করতে হবে। #

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::