শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় মালুমঘাট বাজারে চায়ের দোকানের আগুনে পুড়ল ৫ দোকান

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। চকরিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘন্টাব্যপাী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে অন্তত ৭ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

পুড়ে যাওয়া ৫ দোকনের মধ্যে শাহজাহান ও মুজিবের মালিকানাধীন চায়ের দোকান, ইউনুছের লেপ-তোষক, আবদুল মালেকের মাইকের দোকান ও আবদুল হামিদের মোবাইলের দোকান রয়েছে।

মালমুঘাট বাজার সমিতির সদস্য নেজাম উদ্দিন বলেন, শনিবার সকালে সাড়ে ৮টার দিকে বাজারের একটি চায়ের দোকান থেকে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন দ্রæত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। নচেৎ আরো দোকান পুড়ে যাওয়ার সম্ভাবনা ছিল।

এদিকে মালুমঘাট বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে থানার এসআই মনজুরুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ক্ষয়ক্ষতির তালিকা তৈরী করেন।


আরো খবর: