শিরোনাম :
কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

চকরিয়ায় মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১০, ২০১৮ ৯:১০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১০, ২০১৮ ৯:১০ অপরাহ্ণ

এম মনছুর আলম, চকরিয়া:
চকরিয়ায় পুলিশের অভিযান চালিয়ে ১কেজি ৫শত গ্রাম গাঁজাসহ মনির আহমদ (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।সোমবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার হারবাং স্টেশন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।আটক মনির আহমদ একই ইউনিয়নস্থ ২নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকার ছিদ্দিক আহমদের পুত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ৯টার দিকে হারবাং স্টেশন এলাকায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন মনির আহমদ নামের একজন পেশাদার মাদক ব্যবসায়ী লোকচক্ষুর আড়ালে মাদক বিক্রি করে আসছিল।স্থানীয়দের বিষয়টি নজরে পড়লে দ্রুত থানা পুলিশকে খবর দেয়।চকরিয়া থানার ওসি মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবুল কালামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে মনির আহমদ নামের এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করে।এসময় পুলিশ তার দেহ তল্লাসী করে ১কেজি ৫শত গ্রাম গাঁজা উদ্ধার করে জব্ধ করেছে পুলিশ।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,পুলিশ গোপন সংবাদের মাধ্যমে গাঁজাসহ মনির আহমদ নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।মঙ্গলবার দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::