শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন

চকরিয়ায় মাদকের স্পট থেকে মদ ও গাঁজা উদ্ধার : নারীসহ চারজন গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৭:১২ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৭:১২ অপরাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়া থানা পুলিশের পৃথক অভিযানে পৌরসভা এলাকার মাদকের স্পট থেকে দেশীয় তৈরি চোলাই মদ ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এসময় মাদক বিক্রির অভিযোগে নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন চকরিয়া পৌরসভার হালকাকারা জালিয়া পাড়া এলাকার মোহাম্মদ আজিজের ছেলে মোহাম্মদ মিরাজ (২১), পৌরসভার ৪নম্বর ওয়ার্ড ভরামুহুরী এলাকার টুকু মিয়ার ছেলে আহমদ উল্লাহ (৩৫), ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়রাখালী এলাকার হায়দার আলীর ছেলে লাল মিয়া (৪৫) ও পৌরসভার নিজপানখালী ভাঙ্গারমুখ এলাকার জাকের আহমদের স্ত্রী ছকিনা বেগম (৪৮)।

অভিযানের সময় তাদের কাছ থেকে সাড়ে পাঁচশত গাঁজা ও ৫ লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে। সোমবার রাতে পুলিশদল চকরিয়া পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করেছে।

চকরিয়া থানা পুলিশ জানায়, সোমবার রাতে থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার এসআই সুকান্ত চৌধুরী, এসআই আলমগীর হোসেন ও এসআই জুয়েল চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশদল চকরিয়া পৌরসভার বিভিন্ন এলাকার মাদক স্পটে অভিযান পরিচালনা করেন। ওইসময় পুলিশ দেশীয় তৈরি চোলাই মদ ও গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের পৃথক অভিযানে সোমবার রাতে পৌরসভা এলাকার বিভিন্ন মাদক স্পট থেকে চোলাই মদ ও গাঁজা উদ্ধার করা হয়। ওইসময় নারীসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার গ্রেফতারকৃত মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মামলা রুজু করার পর তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::