শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৪১ অপরাহ্ন

চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে ৫ স্কুল ছাত্র নিখোঁজ, উদ্ধার ৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৪, ২০১৮ ৮:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৪, ২০১৮ ৮:৪৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিঙ্গায় মাতামুহুরী নদীর চরে ফুটবল খেলে নদীতে গোসল করতে নেমে ৫ স্কুল ছাত্র নিখোঁজ গেছে। শনিবার বিকাল সাড়ে ৩টার সময় চকরিয়া পৌর শহরের মাতামুহুরী নদীর চিরিঙ্গা ব্রিজের পাশে এ ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে ৩জন ছাত্রকে উদ্ধার করা হয়েছে।
পুলিশ, দমকল বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন বিকাল ৩টার দিকে মাতামুহুরী নদীর চিরিঙ্গা ব্রিজের পাশের চরে চকরিয়া গ্রামার স্কুলের ১০ম শ্রেণীর ছাত্ররা পরীক্ষা শেষে ফুটবল খেলতে যায়। খেলার এক পর্যায়ে ছাত্ররা মাতামুহুরী নদীতে গোসল করতে নামে। এ সময় হঠাৎ ৬জন ছাত্র পানির নিচে তলিয়ে যেতে থাকে। ৬ জনের মধ্যে একজনতে উদ্ধার করা গলেও ৫জন ছাত্র এখনও ছাত্র নিখোঁজ রয়েছে। ঘটনাস্থলে চকরিয়া দমকল বাহিনীর লোকজন, পুলিশ ও এলাকাবাসি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে। নিখোঁজ ছাত্ররা হলো, চকরিয়া আনোয়ার শপিং কমপ্লে´ের মালিক আনোয়ার হোসেনের দুই ছেলে চকরিয়া গ্রামার স্কুলের ১০ শ্রেণীর ছাত্র এমশাদ হোসেন ও মেহেরাজ হোসেন। তাদের বাড়ি চকরিয়া পৌর শহরের চিরিঙ্গা ষ্টেশন পাড়ায়। গ্রামার স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের ছেলে ওই স্কুলের দশম শ্রেণীর ছাত্র সাঈদ জাওয়াদ আরভি, ওই স্কুলের শিক্ষিকা জলি’র ছেলে ১০ম শ্রেণির ছাত্র তৃর্ণ ভট্টাচার্য, ও কাকারা ইউনিয়নের বাসিন্দা শওকত ওসমানের পুত্র দশম শ্রেনির ছাত্র ফারহান বিন শওকত। ৫জন ছাত্র নিখোজের ঘটনায় চকরিয়া উপজেলায় শোকের মাতম চলছে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল থেকে জানিয়েছেন; ৩জন ছাত্রকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।

Facebook

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::