বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৪ অপরাহ্ন

চকরিয়ায় মহাসড়কে যাত্রীবাহি বাসের ধাক্কায় জীপ উল্টে আহত-৫

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২০, ২০১৮ ৯:৩৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২০, ২০১৮ ৯:৩৮ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহি ঈগল পরিবহনের একটি বাস ও জীপ গাড়ির সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে।

শুক্রবার দুড়–র দেড়টার দিকে মহাসড়কের উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা। আহতদের উদ্ধার করে নিকটস্থ মালুমঘাট খ্রীষ্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের সোয়াজানিয়া এলাকার অজি উল্লাহ’র কন্যা জুসনা আক্তার (৩০) ও রোজিনা আক্তার (১৮), উপজেলার সাহারবিল ইউনিয়নের জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ আরিফ (৬), ফাসিয়খালী ইউনিয়নের ছায়রাখালী এলাকার জাফর আলমের মেয়ে ফাহিমা জন্নাত চম্পাকলি (৭), চকরিয়া পৌরসভার মৌলভীরকুম এলাকার জয়নাল আবেদীনের মেয়ে শারমিন আক্তার (১৯)। আহতদের মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত শিশু ফাহিমা জন্নাত চম্পাকলির আবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,দুপুরে চকরিয়া থাকে একটি জীপ গাড়িতে করে (ঢাকা ল -৬৩) কয়েকটি পরিবার সদস্য ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় সদ্য বিয়ে দেয়া কন্যার শাশুড় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

ওই সময় মহাসড়ক থেকে পাগলীরবীল সড়কে মোড় নিতেই পেছেন দিক থেকে আসা কক্সবাজারগামী ঈগল পরিবহনের (ঢাকা ব- ১৫ ১১৭৭) যাত্রীবাহি একটি বাস সামনের জীপ গাড়িকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে জীপ গাড়িটি উল্টে গেলে নারী-শিশুসহ অন্তত ৫জন গুরুতর আহত হন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (ইনর্চাজ) পুলিশ পরিদর্শক আলমগীর হোসাইন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁেছ আহতদেরকে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করা হয়। এরপর ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হলেও চালক ও হেলফাররা পালিয়ে গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::