শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৩ অপরাহ্ন

চকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৩, ২০১৮ ৮:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৩, ২০১৮ ৮:০৭ পূর্বাহ্ণ

চকরিয়ায় মাদ্রাসা পড়ুয়া শিহাব উদ্দিন (১০) নামের এক শিশু ছাত্র বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মুত্যু হয়েছে।শনিবার(২৩জুন) সকাল ৮টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ মালুমঘাট ডুমখালী এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত শিশু ছাত্র শিহাব উদ্দিন ওই এলাকার মনির আহমদের পুত্র।স্থানীয় ইউপি সদস্য নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন বলেন, সকাল ৭টার দিকে মাদ্রাসা পড়ুয়া শিশু ছাত্র শিহাব উদ্দিন তার মামাতো ভাইদের সাথে বড়শি নিয়ে মাছ ধরতে যায় মাছের প্রজেক্টে।বড়শিতে মাছ ধরার এক পর্যায়ে শিহাব পানিতে পা পিছলিয়ে পড়ে যায়।খবর পেয়ে শিশুর পরিবারের লোকজন ঘটন্থলে পানিতে ঘন্টাখানেক খোঁজ করার পর শিশু ছাত্র শিহাবের লাশ উদ্ধার করে।শিশু শিহাবকে স্থানীয় প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।নিহতের লাশ পারিবারিক ভাবে দাফন করা হয়েছে বলে তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::