সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

চকরিয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়েছে ৪ দোকান : ব্যাপক ক্ষতি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১৯, ২০১৮ ১:৫৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১৯, ২০১৮ ১:৫৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে চারটি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ ষ্টেশন এলাকায় ঘটেছে এ অগ্নিকান্ডের ঘটনা। ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন, অগ্নিকান্ডে চারটি দোকানের মালামালসহ অন্তত ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে আগুন লাগার খবর তাৎক্ষনিক চকরিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলে ওইসময় আশপাশের আরো ১০টি দোকান বড় ধরণের ক্ষতিক্ষতি থেকে রক্ষা পায়।

এদিন দুপুরে দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদেরকে সমবেদনা জানান। আগুনে চারটি দোকান পুড়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন সাহারবিল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চেয়ারম্যান জয়নাল আবেদীন।

ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন, সোমবার সকাল ৯টার দিকে পরিষদের সামনের স্টেশনের ব্যবসায়ীরা দোকান খুলে বেচা-বিক্রি শুরু করেন। ওইসময় হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন সৃষ্টি হয়ে মূহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে।

এতে স্টেশনের চারটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পরপর ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ এনে অবশিষ্ট দোকান পুড়ে যাওয়া থেকে রক্ষা করেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আগুনে পুড়ে যাওয়া দোকানের মধ্যে রয়েছে কাইছার হামিদের মালিকানাধীন তেলের দোকান, বেলাল উদ্দিনের ফার্নিচার দোকান, আমান আলীর ডেকোরেটার্স দোকান ও রিকেল দাসের সেলুনের দোকান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::