তারিখ: বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

চকরিয়া উপজেলা যুবলীগের আওয়াতাধীন লক্ষ্যারচর ও চিরিংগা ইউনিয়নের যুবলীগের বর্তমান কমিটির কার্যক্রম বিলুপ্ত ঘোষনার একদিন পর দুইটি ইউনিয়নে নতুন কমিটি ঘোষনা দেয়া হয়েছে। মঙ্গলবার উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তীতে উল্লেখিত দুই ইউনিয়নে যুবলীগের কমিটি ঘোষনা দেয়া হয়।
চকরিয়া উপজেলা যুবলীগ ঘোষিত কমিটিতে লক্ষ্যারচর ইউনিয়নে সভাপতি করা হয়েছে মো.ছরওয়ার উদ্দিন ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো.মঈন উদ্দিনকে। অপরদিকে চিরিংগা ইউনিয়নে এ্যাডভোকেট জিয়াবুল করিমকে সভাপতি কফিল উদ্দিনকে সহ-সভাপতি মোহাম্মদ ইছমাইলকে সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে যুগ্ন-সম্পাদক এবং সোহানুর রহমান সোহানকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।
লক্ষ্যারচর ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি মো.ছরওয়ার উদ্দিন বলেন, যুবলীগ একটি বৃহৎ সংগঠন। এই সংঘঠনের দায়িত্ব পেয়ে খুব আনন্দিত লাগছে। নেতৃবৃন্দরা আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালন করতে কাজ করবো। সে সাথে ইউনিয়নে যুবলীগকে আরো সু-সংগঠিত করতে সবাইকে নিয়ে কাজ করবো।
চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির বলেন, উপজেলার লক্ষ্যারচর ও চিরিংগা ইউনিয়নের কমিটির মেয়াদ শেষ হয়েছে অনেকদিন আগে। এতে ওই ইউনিয়নে যুবলীগের নেতা-কর্মীদের মাঝে স্থবিরতা দেখা দিয়েছে।
তাঁরা আরো বলেন, তাই যুবলীগের কার্যক্রমকে গতিশীল এবং কার্যক্রর করতে পুরনো কমিটি বিলুপ্ত করে ওই্ দুটি ইউনিয়নে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। আশা করছি নব-গঠিত কমিটি তাদের মেধা ও প্রজ্ঞায় যুবলীগের কার্যক্রমকে আরো এগিয়ে নিয়ে যাবে।##

Share:

আপনার মতামত প্রদান করুন ::