তারিখ: শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

এম.জিয়াবুল হক,চকরিয়া::

প্রতিভাবান ফুটবল খেলোয়াড তৈরি করতে প্রথমবারের মতো সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে কক্সবাজারের চকরিয়া উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) ফাইনাল ম্যাচ গতকাল বৃহস্পতিবার বিকালে উৎসবমুখর আয়োজনে সম্পন্ন হয়েছে।
চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সংলগ্ন চকরিয়া পৌর কমিউনিটি সেন্টার মাঠ (শেখ রাসেল মিনি স্টেডিয়ামে) অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় সাহারবিল ইউনিয়ন পরিষদ একাদশকে ট্রাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া পৌরসভা ফুটবল একাদশ।
খেলা শেষে স্টেডিয়ামে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।
চকরিয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.হামিদুল্লাহ মিয়া’র স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শওকত হোসেন, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হক, ফুটবল কোচ মো.নুরুল আবচার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পরিমল বড়ুয়া, চকরিয়া পৌরসভার কাউন্সিলর রেজাউল করিম, কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু, কাউন্সিলর মুজিবুল হক মুজিব, কাউন্সিলর জামাল উদ্দিন, সাবেক ফুটবলার আবুল কাসেম আবুলু, ক্রীড়া সংগঠক শের আলম শেরু, সাংবাদিক, বিভিন্ন ইউপি জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী খেলোয়াডদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ভালো ফুটবলার ছিলেন? তার স্মরণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে তোমাদের জন্য এই ফুটবলের আয়োজন করা হয়েছে।
তিনি বলেন, তোমরা যদি জেলা পর্যায়েও চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে গৌরব অর্জন করো তাহলে তোমাদের মধ্যেই হয়তো দু-চারজন বিভাগীয় পর্যায়ে খেলবে। আজকে যারা চ্যাম্পিয়ন হয়েছো তাদের জন্য অনেক অভিনন্দন ও শুভ কামনা রইলো।

Share:

আপনার মতামত প্রদান করুন ::

error: কপি করা নিষেধ !!