শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় ফাসিয়াখালী সন্দেহভাজন ৩ ডাকাত গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

এম.জিয়াবুল হক,চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে সন্দেহভাজন ৩ ডাকাতকে জনগনের সহায়তায় আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ভোররাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গাবতলীর অদুরে উচিতারবিল থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো, চকরিয়া উপজেলার পূর্বভেওলা ইউনিয়নের জামাল উদ্দিনের ছেলে রিপন (২৪), সাহারবিল ইউনিয়নে রামপুর এলাকার শহীদুল ইসলাম(২২) ও কোরাখালী গ্রামের টুক্কুর ছেলে কাইসার (২৫)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, মঙ্গলবার ভোররাতে উপজেলার ফাসিয়াখালীতে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করি।

এসময় স্থানীয় জনতার সহযোগিতায় ঘটনাস্থল থেকে ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হই। আটকৃত ডাকাতদের কাছ থেকে সাবলসহ ডাকাতির সরঞ্জামাদি পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আরও বিভিন্ন অভিযোগ রয়েছে। সবগুলো যাচাই- বাচাই করে মামলা করা হবে।


আরো খবর: