শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন

চকরিয়ায় প্রাইভেট মাইক্রোবাস চুরি : চালক আটক!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৮ ১২:৩১ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৮ ১২:৩১ অপরাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া::
চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলামের মালিকানাধীন একটি প্রাইভেট মাইক্রোবাস গাড়ী চুরি হয়েছে।

মঙ্গলবার রাতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হারবাং ষ্টেশনের উত্তর পাশের একটি স্থান থেকে চোরের দল গাড়িটি নিয়ে চম্পট দিয়েছে।

গাড়ি মালিকের অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চালক মোহাম্মদ মুছাকে আটক করেছে। আটক গাড়ি চালক মুছা হারবাং ইউনিয়নের মৃত মৌলভী ইমাম শরীফের ছেলে।

অপরদিকে গাড়ি চুরির ঘটনায় হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম বাদি হয়ে গতকাল বুধবার বিকালে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।

গাড়ি মালিক হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, প্রতিদিনের মতো তাঁর মালিকানাধীন মাইক্রোবাস গাড়িটি (চট্রমেট্রো-চ ১১-১৯৪২) চালিয়ে চালক মুছা ঘটনারদিন মঙ্গলবার রাতে হারবাং ষ্টেশন এলাকায় গাড়িটি রেখে বাড়ি চলে যায়। গতকাল সকালে চালকের দেয়া খবরে জানতে পারি ঘটনাস্থল থেকে রাতে চোরের দল গাড়িটি নিয়ে চম্পট দিয়েছে।

ইউপি চেয়ারম্যান মিরানুল অভিযোগ করেছেন, চুরির ঘটনায় চালক মুছা জড়িত থাকতে পারে সন্দেহ হওয়ায় তিনি বিষয়টি চকরিয়া থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ চালক মুছাকে আটক করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হারবাং ইউপি চেয়ারম্যান তাঁর মাইক্রোবাস গাড়ি চুরির ঘটনায় একটি এজাহার দায়ের করেছেন। ঘটনার সাথে চালক জড়িত থাকতে পারে এ ধরণের অভিযোগ করায় অভিযুক্ত গাড়ি চালক মুছাকে আটক করা হয়েছে। তাকে ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::