শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ১৫ আসামি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ও পূর্ব বড় ভেওলা এলাকায় অভিযান চালিয়ে ১৪জন জুয়াড়ি ও একজন মাদকাসক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

চকরিয়া থানাধীন মাতামুহুরি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আবদুল জব্বার বলেন, বৃহস্পতিবার ভোররাতে চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর ইউনিয়নের বাক্কার পাড়া, বহাদ্দারকাটা স্কুল ষ্টেশন ও পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একজন মাদকাসক্ত ও ১৪জন জুয়াড়িকে গ্রেফতার করতে সক্ষম হই।

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত থেকে বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলে জানান আইসি আবদুল জব্বার।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. জুয়েল ইসলাম বলেন, পুলিশের বিশেষ অভিযানে ১৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের ১৮৬৭ সনের প্রকাশ্যে জুয়া আইনের ৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: