শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় পিকআপ চাপায় ৫ ভাই নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের সহায়তা

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

চকরিয়ার মালুমঘাটে পিকআপ চাপায় এজ সঙ্গে ৫ ভাই নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছে কক্সবাজার জেলা প্রশাসন।

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) জেলা প্রশাসক মো: মামুনুর রশীদের পক্ষ থেকে চকরিয়ার মালুমঘাটে পিকআপ চাপায় নিহত সহোদর পাঁচ ভাইয়ের পরিবারকে দেখতে যান অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) জনাব মো: আমিন আল পারভেজ।

এসময় তিনি শোক সন্তপ্ত পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ হতে সান্তনা ও সমবেদনা জ্ঞাপন করেন এবং তাদের পরিবারের জরুরী ব্যয় নির্বাহের জন্য নগদ এক লক্ষ টাকা, খাদ্য ও শীতবস্ত্র সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান, সহকারী কমিশনার ( ভূমি) মো: রাহাতুজ্জামান এবং ডুলাহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর।

উল্লেখ্য, ইতোপূর্বে জেলা প্রশাসনের পক্ষ হতে নিহতদের পরিবারকে এক লক্ষ পচিশ হাজার টাকা নগদ সহায়তা দেয়া হয়েছিল। ভবিষ্যতেও জেলা প্রশাসন, কক্সবাজার এই পরিবারের পাশে থাকবে।


আরো খবর: