শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় নির্বাচনী প্রচারণাকালে অপহরণ চেষ্ঠা, মোটর সাইকেল জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

এম.জিয়াবুল হক,চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকালে ইউপি সদস্য প্রার্থীর প্রবাস ফেরত ছেলেকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্ঠা করেছে দুর্বৃত্তরা।

ওইসময় তাকে অনতিদুরে পাহাড়ে নিয়ে গিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে।

এ ঘটনার পর খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহতবস্থায় ভিকটিমকে উদ্ধার এবং ঘটনায় জড়িতদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করেছে। আহত যুবককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যার ছয়টার দিকে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চাবাগান কোনাপাড়া সড়কে ঘটেছে এ ঘটনা।

ডুলাহাজারা ইউপির ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মো.শওকত আলী বলেন, তিনি আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে মেম্বার পদে আবারও প্রার্থী হয়েছেন।

গতকাল বিকালের দিকে আমার সদ্য প্রবাস ফেরত ছেলে জাহেদুল ইসলাম তুষার (২৪) ও পাড়া-প্রতিবেশি, কর্মী-সমর্থক এবং আত্মীয় স্বজন মিলে ৩নং ওয়ার্ডের মৌলভীকাটা ও কোনাপাড়া এলাকায় আমার প্রতীক ফুটবল মার্কার সমর্থনে প্রচারণা করতে যান।

তিনি বলেন, সন্ধ্যা ছয়টার দিকে আমার ছেলে ও কর্মী-সমর্থকরা প্রচারণা শেষে মালুমঘাট স্টেশনের দিকে ফিরছিলেন। ওইসময় হঠাৎ করে প্রতিদ্বন্দি অপর মেম্বার প্রার্থীর ছেলের নেতৃত্বে ৪-৫ জনের অস্ত্রধারী তিনটি মোটর সাইকেল যোগে এসে সড়কের কোনাপাড়া মোড়ে আমার ছেলের গতিরোধ করে।

এরপর তাঁরা অস্ত্রের মুখে আমার ছেলে তুষারকে অনতিদুরে পাহাড়ে নিয়ে যায়। সেখানে দুর্বৃত্তরা তাকে ব্যাপক মারধর করে।

পরে বিষয়টি তাৎক্ষনিক আমি চকরিয়া থানার ওসিকে জানাই। এরপর এলাকাবাসিকে নিয়ে ছেলেকে উদ্ধারে পাহাড়ের দিকে যাই। ততক্ষনে এসআই মো.ফারুকের নেতৃত্বে চকরিয়া থানা পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছে আমার ছেলেকে আহতবস্থায় উদ্ধার ও ঘটনায় জড়িতদের ফেলে যাওয়া একটি মোটর সাইকেল পুলিশ ঘটনাস্থল থেকে জব্দ করেন।

ইউপি মেম্বার শওকত আলী জানান, এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

চকরিয়া থানার (ওসি) মুহাম্মদ ওসমান গনী বলেন, পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়। লিখিত এজাহার পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর: