শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

চকরিয়ায় নিখোঁজ ব্যক্তির লাশ মিলল মরিচ খেতে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৬, ২০১৮ ৮:৩৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৬, ২০১৮ ৮:৩৮ অপরাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের পূর্বনুনাছড়ির যুবকের লাশ পাওয়া গেছে পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের সোনাইছড়ি মরিচ খেতে।

বাগানের গাছ কাটার বিরোধ নিয়ে প্রতিপক্ষের ধাওয়ায় নিখোঁজ হওয়ার ১১ঘন্টা পর বৃহস্পতিবার সকাল ১১টায় ওই ব্যক্তির লাশ উদ্ধার হয়।

মারা যাওয়া ব্যক্তি জিয়াবুল করিম (৩৫) হারবাং পূর্ব নুনাছড়ির আবদুল মান্নানের ছেলে।

স্ত্রী দিলতাজ বেগম ও ছোট ভাই সাহেদ দাবী করেন, বাগানের গাছ কাটার বিরোধ নিয়ে স্থানীয় আজিজদের সাথে রিরোধ শুরু হয় জিয়াবুলের।

এর জের ধরে বৃহস্পতিবার ভোররাত দেড়টার দিকে হারবাংস্থ বাড়িতে গিয়ে জিয়াবুল করিমকে দা-কিরিচ নিয়ে ধাওয়া করে আজিজসহ কয়েকজন।

ওই সময়ের পর থেকে নিখোঁজ থাকে আজিজ। সকাল ১১টার দিকে পথচারী থেকে খবর পাই লামার ফাইতং ইউনিয়নের সোনাইছড়িস্থ নিজ মরিচ খেতে জিয়াবুলের মরদেহ পড়ে রয়েছে। তার মুখে আঘাতের চিহ্ন দেখা গেছে।

লামা থানার ওসি মো. আনোয়ার হোসেন মৃত যুবকের আত্মিয়দের উদ্বৃতি দিয়ে বলেন, বাগানের গাছ বিক্রি নিয়ে মায়ের সাথে অভিমান করে জিয়াবুল বিষপানে আত্মহত্যা করেছে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

তবুও মরদেহ ময়নাতদন্ত করতে বান্দরবান সদর হাসপাতার মর্গে পাঠানো হয়েছে। চিকিৎসকের প্রতিবেদনে হত্যার আলামত পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে। আপাতত থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::