শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সিআইপি মর্যাদার ব্যবসায়ীকে ছুরিকাঘাত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ায় আলহাজ্ব আবুল হাশেম (৬৫) নামে সিআইপি মর্যাাদাপ্রাপ্ত এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড দিগরপানখালী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত আবুল হাশেম ওই এলাকার আবু ছৈয়দ সওদাগরের ছেলে ও তিনি একজন সিআইপি। আহত আবুল হাশেমকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আবুল হাশেম বলেন, মাগরিবের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে স্থানীয় নজির আহমদের ছেলে মো. রিদুয়ান, তার ভাই মিরাজ, বোরহান, নুরহান ও আক্তার আহমদের ছেলে আলী আজমসহ ৬-৭ জন সন্ত্রাসী ছুরি ও লাটিসোটা নিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায়। তারা আমার হাতে, বুকে, মুখে, গলায় ও মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এদিকে হামলার ঘটনায় তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও তিনি জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, আহতের পক্ষে লিখিত এজাহার দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো খবর: