বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ অপরাহ্ন

চকরিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৫, ২০১৮ ১১:০৭ অপরাহ্ণ | সম্পাদনা: জুলাই ৫, ২০১৮ ১১:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় হারবাং লাল ব্রীজ পয়েন্টে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক সহ ১৫ জন যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ৫ই জুলাই বৃহস্পতিবার রাত ৮টার দিকে। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে দুর্ঘটনার খবর পেয়ে চকরিয়া বানিয়ারছঢ়ার হাইওয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করেছে বলে জানা গেছে। দূর্ঘটনা কবলিত বাস দুইটি পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা ঘেছে। প্রত্যক্ষদর্শী চকরিয়া হারবাং এলাকার সাইফা কমিউনিটি সেন্টারের মালিক সাহাদাত হোছেন (সাবেকু) জানান, চট্টগ্রাম ও কক্সবাজার দিক থেকে ছেড়ে আসা দুইটি বাস লাল ব্রীজ নামক এলাকায় পৌছালে একটি আরেকটির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মুহুর্তেই বাস দুইটি পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে মারছা পরিবহনের চালক সহ প্রায় ১৫ জন আহত হন। আহতদের মাঝে কয়েকজনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। এ বিষয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট নুরে আলম জানান, ঘটনাস্থল থেকে আমি গুরতর আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে চকরিয়া জমজম হাসপতালে ভর্তি করাই। তবে আর যারা আহত হয়েছেন তারা নিজ দায়িত্বে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::