তারিখ: বুধবার, ১৬ই অক্টোবর, ২০১৯ ইং, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ায় জুয়া খেলার বিরুদ্ধে প্রতিবাদ করায় হামলার ঘটনা ঘটেছে। আহত হয়েছে রিয়াজ উদ্দিন বাপ্পি (১৭) নামের এক যুবকসহ কয়েকজন। গুরুতর অবস্থায় বাপ্পিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ জুলাই) উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৪নং ওয়ার্ড উলুবনিয়া গ্রামে ঘটেছে এ ঘটনা। আহত বাপ্পি ওই এলাকার মৃত আবু তালেব প্রকাশ ভেটকা মিয়ার পুত্র। ঘটনা সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাতে উলুবনিয়া গ্রামে জুয়া খেলার আসরে অভিযান চালায় থানা পুলিশ। এসময় মৃত মজিদ আলির পুত্র মোঃ আজমের বাড়ি থেকে জুয়ার আসর থেকে পুলিশ ৬ জনকে আটক করে। পরদিন স্থানীয় মেম্বার জয়নাল আবেদীন সোনা মিয়া জিম্মায় তাদের থানা থেকে ছাড়িয়ে আনে।
ঘটনারদিন বৃহস্পতিবার দুপুরে উলুবনিয়া উত্তর পাড়ার দোকানে জুয়া খেলার বিরুদ্ধে যুবসমাজের প্রতিবাদ উঠে। এ সময় জুয়া পরিচালক মোঃ আজম প্রতিবাদী যুবক রিয়াজ উদ্দিন বাপ্পিকে ধারালো অস্ত্র নিয়ে অমানুষিক আঘাত করে বলে স্থানীয়রা জানায়। গুরুতর অবস্থায় আহত বাপ্পিকে উপস্থিত লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ডুলাহাজারা ৪নং ওয়ার্ডের মেম্বার জয়নাল আবেদীন সোনা মিয়া জানায়, জুয়া খেলা অবস্থা উলুবনিয়া থেকে পুলিশ ৬ যুবককে আটক করে। নিজের জিম্মায় পরে তাদের থানা থেকে ছাড়িয়ে আনা হয়। আটকের ঘটনাকে কেন্দ্র করে উলুবনিয়া গ্রামে পুনরায় হামলার ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে উভয় পক্ষের সাথে আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করা হবে।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে হামলা বা আহত বিষয়ে কোন খবর পাওয়া যায়নি। ঘটনার লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Share:
error: কপি করা নিষেধ !!