শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় জুয়ার আসর থেকে ৩ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

চকরিয়ায় জুয়ার আসর থেকে হাতেনাতে তিন যুবককে আটক করেছে থানা পুলিশ। আটকদের থেকে জুয়ার নগদ টাকা ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শনিবার (১২ মার্চ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ভেওলা মানিকচর ইউনিয়নের বেতুয়া বাজার সমিল সংলগ্ন বাগান থেকে তাদের আটক করা হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় ভেওলা মানিকচর ইউনিয়নের বেতুয়া বাজার ব্রীজের দক্ষিনে মৃত আবছারের বাগানে প্রতিনিয়ত জুয়ার আসর বসছে। স্থানীয় যুবক কিশোরসহ উঠতি বয়সের ছেলেপুলে সেখানে অংশ নিচ্ছে। জুয়ার টাকা জোগাড় করতে জড়িয়ে পড়ছে সমাজের আরো অপরাধ চক্রে। শনিবার গভীর রাতে চকরিয়া থানা পুলিশের অভিযানে এই আসর থেকে তিন যুবককে হাতেনাতে আটক করা হয়েছে। তারা হলেন, বিএমচর ইউনিয়নের ৯নং ওয়ার্ড নয়াপাড়া এলাকার আব্দুল কাদের, একই এলাকার আবদুস শুক্কুর ও ৬নং ওয়ার্ড আনিছ পাড়া এলাকার সালাহ উদ্দিন। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ৮৩২ টাকা ও জুয়ার তাস।
স্থানীয় সুত্রে জানায়, বিএমচর, খুটাখালী বাজার, ডুলাহাজারা সহ উপজেলার বিভিন্ন এলাকায় শিক্ষার্থীসহ কিশোর, যুবকরা জুয়ার প্রতি দিনদিন আসক্ত হয়ে পড়ছে। তাস জুয়া ছাড়াও রয়েছে মোবাইল জুয়া ও ক্রিকেট জুয়া। অনেক সময় জুয়ার টাকা জোগাড় করতে জড়িয়ে পড়ছে সমাজের অন্যান্য অপরাধ কর্মকাণ্ডে এমনটাই অভিমত অভিযোগ সচেতন মহলের।
চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, ভেওলা মানিকচর ইউনিয়নের জুয়ার আসর থেকে ৩ যুবককে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। অপরাধ মুক্ত সমাজ গড়তে জুয়া উচ্ছেদ অত্যন্ত জরুরী। তাই জুয়ার সাথে জড়িতদের কিছুতেই ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।


আরো খবর: