বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

চকরিয়ায় জায়গা দখলে সাংবাদিকের বসতঘরে হামলা ও ভাংচুর, আহত ৪

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৯ ৮:১৩ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৯ ৮:১৩ অপরাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া ::

চকরিয়া পৌর এলাকায় জমি দখলের উদ্দেশ্যে এবার সাংবাদিকদের বসতঘরে হামলা ও ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। হামলায় সাংবাদিক আবদুল মতিন চৌধুরীর ছোট ভাই ও মাসহ চারজন গুরুত্বর আহত হয়েছে। বুধবার বিকালে পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের মজিদিয়া মাদরাসার সামনে কোচপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা।

আহতরা হলেন মোহাম্মদ আসলাম বাদল (২৮), মেহেরজান বেগম (৭০), ছুরা খাতুন (৫০), ছেলে মোহাম্মদ ইউনুছ (২২)। ঘটনার পর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আক্রান্ত সাংবাদিকের পরিবার সদস্যরা অভিযোগ করেছেন, নিজের জায়গায় নির্মিত বসতঘরে শান্তিপুর্ণভাবে পরিবার নিয়ে বসবাস করে আসলেও বেশ কিছুদিন ধরে একই এলাকার মৃত ফকির মোহাম্মদের ছেলে কফিল উদ্দিন, সহযোগি গিয়াস উদ্দিন, মুবিন ও খোকাসহ একটি চক্র নানাভাবে তাদের (সাংবাদিকের) পরিবারের জমি দখলের জন্য চেষ্ঠা চালিয়ে আসছে।

সর্বশেষ বুধবার বিকালে বসতভিটা জবরদখলের উদ্দেশ্যে অভিযুক্তরা দলবদ্ধ হয়ে সাংবাদিকের ভাইয়ের বসতঘরে অতর্কিত হামলা চালায়। এসময় হামলায় পরিবারের চার সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে বলে নিশ্চিত করেছেন দৈনিক জনতার কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক আবদুল মতিন চৌধুরী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সাংবাদিকের ভাইয়ের বসতঘরে হামলার ঘটনাটি তাকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::