শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়ায় ছারপোকা ও বালু ভর্তি ট্রাকের ধাক্কায় নিহত-১ আহত-৫

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১০, ২০১৮ ৫:০৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১০, ২০১৮ ৭:২৯ পূর্বাহ্ণ

মিজবাউল হক ::
কক্সবাজারের চকরিয়ায় ছারপোকা ও বালু ভর্তি ট্রাকের ধাক্কায় রিফাত উদ্দিন (৮) নামের একশিশু নিহত হয়েছে। এসময় আহত হন আরও ৫ যাত্রী। ১০মে সকাল ৭ টার উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের সামনে ছঁড়িবিল রাস্তার সামনে এ দূঘর্টনা ঘটে।

পুলিশ জানায়, চকরিয়া থেকে ঈদগাঁহগামী ছারপোকা গাড়িটি (কক্স ছ ১১-০২০৩) ছঁড়িবিল রাস্তার মাথায় পৌছলে বালু ভর্তি ট্রাক (বগুড়া ট-১১-১৬৫৫৫) পেছন থেকে ধাক্কা দিলে গাড়িতে থাকা রিফাত নামের এক শিশু পড়ে যায়। ওইসময় গাড়িটি ঘুরানোর সময় শিশুটির মাথা থেতলে যায়। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। সিফাত রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব ভূবনখিল গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র। আহত ব্যক্তিরা হলেন, মালুমঘাট রিংভং সোজানিয়া এলাকার গুরা মিয়ার পুত্র আবুল কাশেম (৩৫), নিহত শিশুর মা মুশুয়ারা বেগম (২৫), চকরিয়া চরণদ্বীপ এলাকার মৃত শহর মুল্লুক এর পুত্র রুহুল আমিন (৩০), খুটাখালী উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ছগির আহমদের পুত্র রমজান আলী (২৮) একই ইউনিয়নের পূর্ব গর্জনতলী এলাকার হাফেজ সুলতান আহমদের পুত্র মোঃ ফারুক (২৮)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোছেন বলেন, ছারপোকা গাড়িকে ধাক্কা দিলে সিফাত নামের শিশু মারা যায়। এসময় ৫জন আহত হয়েছে। তাদেরকে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়ি ২টি জব্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::