শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় ঘরে ঢুকে বন্দুকের আঘাতে গৃহকর্ত্রীর মাথা ফাটিয়ে স্বর্ণালঙ্কার লুট

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২

এম.জিয়াবুল হক,চকরিয়া:

চকরিয়ায় পাশের বাড়িতে বিয়ে অনুষ্ঠানের সুযোগে বসতবাড়িতে ঢুকে লুটপাট চালিয়েছে অস্ত্রধারী দুর্বৃত্তরা। ওইসময় তাঁরা গৃহকর্ত্রীর মাথায় বন্দুক দিয়ে সজোরে আঘাতে ফাটিয়ে রক্তাক্ত করে বাড়ি থেকে লুটে নিয়ে গেছে স্বর্ণালংকার।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড হালকাকারা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকাস্থ মোহাব্বত চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে। আহত গৃহকর্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত গৃহকর্ত্রী জিন্নাত হাবিবা (৪৫) উপজেলার ঢেমুশিয়া এলাকার বাসিন্দা মোহাব্বত চৌধুরীর স্ত্রী ও ডুলাহাজারা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল এহেসান চৌধুরীর ছোটবোন। গৃহকর্তা মোহাব্বত চৌধুরী টিআইবির সহযোগি প্রতিষ্ঠান সনাক চকরিয়া উপজেলা কমিটির সদস্য।

গৃহকর্তা চকরিয়া সনাকের সদস্য মোহাব্বত চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাতে পাশের একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। এ সময় অপরিচিত তিন যুবক অস্ত্রসহ আমার বাড়িতে ঢুকে পড়ে। তাদের সাথে থাকা আরো ৩/৪ জন অস্ত্রধারী বাড়ির বাইরে অবস্থান করছিল। প্রথমে তারা বাড়িতে ঢুকে আমার স্ত্রী (গৃহকর্ত্রী) জিন্নাত হাবিবাকে বন্দুকের বাট দিয়ে মাথায় সজোরে আঘাত করে ছিনিয়ে নেয় স্বর্ণের চেইন ও কানের দোল। ওইসময় তাঁর শোর-চিৎকার শুনে দুই মেয়ে এগিয়ে এসে তারাও আর্তচিৎকার করতে থাকে। একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে বাড়ির অন্যান্য মালামাল নেয়ার আগে অস্ত্রধারী দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
মোহাব্বত চৌধুরী বলেন, তাঁর গ্রামের বাড়ি চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নে। তিনি বেশ কয়েকবছর আগে ঢেমুশিয়া থেকে এসে হালকাকারা সরকারি প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকায় জমি কিনে বাড়ি করে সপরিবারে বসবাস করছেন।

এলাকাবাসি অভিযোগ করেছেন, চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডে সা¤প্রতিক সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি ঘটছে। এখানে চলছে রমরমা জুয়ার আসর। মুলত জুয়ার আসরের জন্য টাকা জোগাড় করতে গিয়ে উঠতি বয়সের কিশোর-যুবকরা অপরাধে জড়িয়ে পড়ছে। এ নিয়ে উদ্বিগ্ন স্থানীয় জনগণ।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মঈন উদ্দিন বলেন, খবর পেয়ে ওসি স্যারের নির্দেশে ফোর্স সহ আমরা ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে আহতের পরিস্থিতি পরিদর্শন করি। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।


আরো খবর: