তারিখ: শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং, ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share:

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৭তম জাতীয় স্কুল ও মাদ্রাসা পর্যায়ে গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গতকাল শনিবার বিকালে উপজেলা পরিষদ সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে।
ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বালকে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মালুমঘাট আইডিয়েল স্কুল রানাসআপ হয়েছে। অপরদিকে বালিকায় ডুলাহাজারা বহুমুখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয় রানাসআপ হয়েছে।
টুর্নামেন্টের সমাপনী উপলক্ষে স্টেডিয়াম মে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ ফজলুল করিম সাঈদী, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপারভাইজার রতন বিশ^াস, কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মুদুল হক, ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, মালুমঘাট আইডিয়েল স্কুলের প্রধান শিক্ষক আবদুল মালেক, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ওয়াহিদ উদ্দিন ইবনু, শেখ আহমদ, সদস্য ফুটবল কোচ নুরুল আবছার, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সম্পাদক জাফর আলম সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পরিমল বড়–য়া, সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ মজনু, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল বারেক টিপু প্রমুখ। অনুষ্ঠানের শেষাংশে বিজয়ী ও রানাসআপ এবং সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অতিথিবৃন্দ।

Share:

আপনার মতামত প্রদান করুন ::