শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

চকরিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: September 12, 2019 10:49 am | সম্পাদনা: September 12, 2019 10:49 am

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া::

চকরিয়ায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেন থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ী সুজন দে (২১) ডুলাহাজারা ইউনিয়নের বাগান পাড়া গ্রামের উত্তম দে’এর ছেলে।

বুধবার দিবাগত রাত ১২ টার দিকে ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক সড়ক থেকে তাকে তিন’শ গ্রাম অধিক গাঁজা নিয়ে হাতেনাতে আটক করা হয়।

স্থানীয় ব্যবসায়ী সজল দে ও এলাকার লোকজন জানায়, সুজন দে’র মাদকের দৌরাত্ম্যে এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে। দিনদিন অতিষ্ঠ হয়ে পড়ে স্কুল কলেজে পড়ুয়া শিক্ষার্থীসহ এলাকার সাধারণ লোকজন।

বুধবার রাতে পূর্ব মাইজ পাড়া এলাকায় সুজন দে ইয়াবা টেবলেট ও গাঁজা বেচাকেনা করছে খবর পেয়ে স্থানীয় ৭নং ওয়ার্ডের মেম্বার ফরিদুল আলম এলাকার লোকজন নিয়ে অভিযান চালায়। এসময় দুই বান্ডেল গাঁজাসহ চলাচল সড়ক থেকে সে হাতেনাতে ধরা পড়ে। তাৎক্ষণিক চকরিয়া থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল জানান, স্থানীয় মেম্বারের দেওয়া খবর পেয়ে বঙ্গবন্ধু সাফারি পার্ক সংলগ্ন এলাকা বাগান পাড়া সড়ক থেকে তিন’শ গ্রাম গাঁজা নিয়ে সুজন দে নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে নিয়মিত ইয়াবা ও গাঁজার ব্যবসা চালিয়ে আসছিল বলে এলাকার লোকজন অভিযোগে জানিয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান জানান, ডুলাহাজারা থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। পরদিন বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::