শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন

চকরিয়ায় কৃষক পরিবারের উপর সন্ত্রাসীদের হামলা স্কুল ছাত্রী সহ একই পরিবারের ৪ নারী আহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ৩:৪২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ৩:৪২ পূর্বাহ্ণ

মোহাম্মদ উল্লাহ-চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গায় তুচ্ছ ঘটনার জের ধরে এক কৃষক পরিবারের উপর হামলা হয়েছে। চিহ্নীত সন্ত্রাসীদের হামলায় স্কুল পড়ুয়া কিশোরী, যুবতি ও মা কে মারধরে রক্তাক্ত জখম করা হয়েছে। ২৭ মে সন্ধ্যা ৭টায় চিরিঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জিয়াবুদ্দিন সিকদার পাড়ায় এ ঘটনা ঘটেছে। আহতদের চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চকরিয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার জিয়াবুদ্দিন সিকদার পাড়ার মরহুম জিয়াবুদ্দিন সিকদারের নাতি কৃষক জয়নালের বউ আহত রাহেলা বেগম জানান, বাড়ীর পাশের খড়ের গাদার পার্শ্বে তার কিশোরী মেয়েরা ধান মাড়াইয়ের কাজ করছিলেন। এ সময় কয়েকটি গরুখড়ের গাদায় খড় খাইতে আসে। তা দেখে গরু গুলোকে তারা তাড়িয়ে দেন। এর কিছুক্ষন পর গরুর মালিক দাবিদার প্রতিবেশী মৃত ওলা মিয়ার পুত্র চিহ্নিত সন্ত্রাসী ইউসুফ প্রকাশ মানিক ডাকাতের নেতৃত্বে ৭/৮ জন সন্ত্রাসী গরুকে মারধরের অভিযোগ এনে কিশোরী জান্নাতুল মাওয়া খুকি ও ( ১৪)হিরু মনি (১২) কে মারধর করে শালিনতা হানি করে টেনে হেঁচড়ে নিয়ে যাচ্ছিল। তা দেখে কিশোরীদের মা রাহেলা বেগম (৩৫) ও বোন হুরে জান্নাত পারুল,(১৬) এগিয়ে এসে বাধা দেন সন্ত্রাসী । ক্ষিপ্ত হয়ে মানিক ডাকাত তার তার সাঙ্গপাঙ্গরা হাতে থাকা কিরিচ দা দিয়ে এলো পাতাড়ি কুপিয়ে মা-মেয়ে ৪ জনকে আহত করে । খবর পেয়ে এলাকাবাসী তাদের উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন, জয়নাল উদ্দিনের স্ত্রী রাহেলা বেগম (৩৫) তার মেয়ে হুরে জান্নাত পারুল,(১৬) জান্নাতুল মাওয়া খুকি ( ১৪) ও হিরু মনি (১২)।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::