তারিখ: বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

জিয়াউল হক জিয়া,চকরিয়াঃ

চকরিয়ায় শেখ জামাল স্টেডিয়ামে(চকরিয়া-পেকুয়া) আসনের মাননীয় সংসদ আলহাজ্ব জাফর আলম কর্তৃক আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের সর্বশেষ ফাইনাল খেলা ২৯ মার্চ বিকেল ৩টায় স্টেডিয়ামের কানায়-কানায় ভরপুর হাজারো দর্শকের করতালী মধ্যে দিয়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

দেখা যায়, সর্বশেষ ফাইনাল খেলায় মাঠে অংশ নেন শেখ জামাল ক্লাব চকরিয়া বনাম কোণাখালী খেলোওয়াড সমিতি। খেলার শুরু থেকে দু’দলের পাল্টা আক্রমনে সুন্দর খেলা উপহার দেয় খেলোওয়াডেরা। কিন্তু ৯০মিনিটের এই খেলার শেষার্ধে শেখ জামাল ক্লাবের খেলোওয়াড ইব্রাহিমের সুন্দর শর্টের দেওয়া ১টি গোলে বিজয় লাভ করে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদীর দল শেখ জামাল ক্লাব।

গোলদাতা ইব্রাহিম ডুলাহাজারার ২নং ওয়ার্ডের ডুমখালী গ্রামের ইয়াছিন মুন্সির পুত্র।

নির্ধারিত সময়ের খেলার শেষে চ্যাম্পিয়ন ও রার্নার আপ দলের খেলোওয়াডদেরকে এক-এক করে গলায় পদক তুলে দেওয়ার শেষে বিজয় দল শেখ জামাল ক্লাবের অধিনায়কসহ উক্ত দলের সকল খেলোয়াডের হাতে গোল্ডকাপ তুলে দেন আলহাজ্ব জাফর আলম এমপি।

এতে উপস্হিত ছিলেন,সাবেক এমপি মাওলানা হাজী ইলিয়াছ,চকরিয়ার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী,উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মোঃশিবলী নোমান,পৌর-মেয়র মোঃআলমগীর চৌধুরী ও চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো বখতিয়ার উদ্দিন চৌধুরীসহ তৃণমূল পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী এবং গণমাধ্যম প্রমূখ ব্যক্তিরা।

Share:

আপনার মতামত প্রদান করুন ::