শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

চকরিয়ায় সাত হাজার ইয়াবাসহ মোঃ মুবিন রাজ (২৫) নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

বুধবার রাত ৮টার দিকে পৌর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে হাতেনাতে আটক করা হয়। আটক মুবিন চকরিয়া পৌর শহরের ৮নং ওয়ার্ড কোয়াজনগর এলাকার মোঃ গিয়াস উদ্দিনের ছেলে।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানায়, বুধবার রাতে ডিএনসিসির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ায় অভিযান চালায়। এসময় মুবিন নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে পলিথিন মোড়ানো ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য বাদী হয়ে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় তারা। স্থানীয় সুত্রে জানা যায়, মুবিন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত। জিয়াউদ্দীন বাবুল নামের একজনের সহযোগিতায় তিনি দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

চকরিয়া থানার ওসি তদন্ত মোঃ জুয়েল ইসলাম ইয়াবাসহ যুবক আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।


আরো খবর: