শিরোনাম :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:১০ অপরাহ্ন

চকরিয়ায় আত্মগোপনে থাকা নারীসহ সাজাপ্রাপ্ত ৩ পলাতক আসামী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৫, ২০১৯ ৮:২৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৫, ২০১৯ ১০:৪৯ পূর্বাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে নারীসহ তিন পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পারিবারিক বিরোধ, মাদক মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামিরা হলেন চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকার মৃত বাচা মিয়ার ছেলে আলী আজগর (৪২), ফাঁসিয়াখালীর ভাঙাপাড়া এলাকার মো. নজির আহমের ছেলে মো. আবুল হোসেন প্রকাশ একরাম (৪০) ও চকরিয়া পৌরসভার ভরামুহুরী এলাকার মৃত রশিদ আহমদের স্ত্রী মিনুয়ারা বেগম প্রকাশ মিনু (৩৬)।

থানা পুলিশ জানায়, বিশেষ অভিযানের অংশ হিসেবে রোববার রাতে পুলিশের তিনটিদল উপজেলার সাহারবিল, ফাঁসিয়াখালী ইউনিয়ন ও পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করেন। ওইসময় থানার এসআই রুহুল আমিন ও এএসআই আকবর মিয়ার নেতৃত্বে পুলিশদল অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ আসামিসহ তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আলী আজগর ও একরামের বিরুদ্ধে তিনবছরের সাজা পরোয়ানা জারি রয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের পৃথক অভিযানে আদালতের তিনবছরের সাজাপ্রাপ্তসহ তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার এসব আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। #

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::