শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় আগুনে পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শন করলেন ইউএনও

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান। এসময় তিনি অগ্নিকান্ডে নিহত পরিবারের প্রতি সমবেদনাও জানান।

শুক্রবার (৪ ফেব্রুয়ারী) দুপুরের দিকে তিনি উপজেলার পূর্ব ভেওলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নয়াপাড়ার মৃত নুরুল হুদার ক্ষতিগ্রস্ত বসতঘর পরিদর্শনে যান।

এসময় সাথে ছিলেন- উপজেলা সহকারি কমিশনার (ভুমি) রাহাত-উজ জামান, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারজানা আফরিন মুন্নাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছ থেকে অগ্নিকান্ডের খবরটা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে প্রাথমিকভাবে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহায়তা তহবিল থেকে তাৎক্ষণিক শীতের কম্বল, কাপড়, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় জিনিস প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা তৈরী করে জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়েছে। জেলা প্রশাসকের সহযোগিতা আসার সাথে সাথে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে পৌছে দেয়া হবে।

উল্লেখ্য, শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নয়াপাড়ার মৃত নুরুল হুদার বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ঘর থেকে বের হতে না পেরে দিলসাবা বেগম নামের এক বৃদ্ধা মৃত্যুবরণ করেন। এতে ওই পরিবারের অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।


আরো খবর: