শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

চকরিয়ায় অপহরণের ৮দিন পর ৬ষ্ট শ্রেণীর ছাত্রী উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩, ২০১৮ ৫:৫০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩, ২০১৮ ৫:৫৬ পূর্বাহ্ণ

মুকুল কান্তি দাশ,চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ার দুর্গম ইউনিয়ন বমুবিলছড়ি থেকে ৬ষ্ট শ্রেণীর ছাত্রীকে অপহরণের ৮দিন পর কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাঁশকাটা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে অপহরণে অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে উদ্ধার হয় অপহৃতা ছাত্রী।

অভিভাবকের উদ্বৃতি দিয়ে থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গত ২৫ এপ্রিল বমুবিলছড়ি এলাকায় স্কুলে যাওয়ার পথে অপহরণের শিকার হয় ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। বিভিন্নস্থানে খোঁজ করেও না পেয়ে ১মে চকরিয়া থানায় অপহৃতা ছাত্রীর বড় ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ওসি আরো বলেন, মামলা দায়েরের পর থানার উপপরিদর্শক (এসাআই) আবদুল খালেকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান শুরু করে।

পরে গোপনসূত্রে খবর পেয়ে ঈদগাঁও বাশঁকাটা এলাকার একটি ভাড়া বাসা থেকে অপহৃতা ভিকটিমকে উদ্ধার করে। তবে পালিয়ে যাওয়ায় অভিযুক্ত অপহরণকারীকে আটক করা সম্ভব হয়নি।

তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। অপর একটি সূত্র জানায় প্রেমের সম্পর্কের জের ধরে ওই ছাত্রী প্রেমিকে হাত ধরে পালালেও অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় অপহরণ হিসেবে গণ্য হচ্ছে আইনে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::