তারিখ: বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়ায় বর্ণাঢ্য র‌্যালি ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়সহ বিভিন্ন কার্যক্রম মধ্যদিয়ে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র প্রথম বর্ষপূর্তি পালিত হয়েছে ।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় র‌্যালিটি চকরিয়া থানা রাস্তার মাথা হয়ে চকরিয়ার পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে বিজয় মে গিয়ে শেষ হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন নুরুল কবির মিলনের স ালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা জিয়া উদ্দিন জিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাউন্সিলর রেজাউল করিম। বিশেষ ছিলেন সাবেক ছাত্রনেতা আলহাজ হায়দার আলী, সংগঠনের উপদেষ্টা হোসাইন উজ্ জামান, চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মনজুর আলম, ইন্টেরিয়র আর্কিটেক্ট অশরাফুল আরেফিন আসিফ, পিস ফাইন্ডারের প্রতিষ্ঠাতা আদনান রামীম, মানবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি এইচএম রুহুল কাদের, খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির সভাপতি আব্দুল্লাহ আল মোরাদ, ডি এন্ড জি ক্লাবের সভাপতি তানভীর আহমেদ।
চকরিয়া মহিলা কলেজ, চকরিয়া কোরক বিদ্যাপীঠসহ বিভিন্ন স্কুল কলেজের প্রায় চারশতাধিক শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা কামনা করে সংগঠনের কার্যক্রমে অংশগ্রহণ করেন খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি, মানবকল্যাণ ফাউন্ডেশন, ফ্রেন্ডস ফোরাম, ডি এন্ড জি ক্লাব সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ও সংগটনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ এ ধরনের কার্যক্রম পরিচালনার জন্য সংগটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে আরো ব্যাপকভাবে আয়োজনের জন্য উৎসাহ প্রদান করেন। #

Share:

আপনার মতামত প্রদান করুন ::