শিরোনাম :
সেই রাতে আমি জীবনের মূল্যবান সম্পদ হারিয়েছি: শবনম পারভীন সুপার ওভারে স্বস্তির জয় বেঙ্গালুরুর বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবায়দুল কাদের নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার : আইজিপি কানাডায় রেড অ্যালার্ট জারি: বার, রেঁস্তোরা ও থিয়েটার হল ২৮ দিনের জন্য বন্ধ ঘোষণা আলীকদমে সাতটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ সিলেটে নববধু ধর্ষণে অভিযুক্তদের রাজনৈতিক পরিচয় নাকচ করছে আওয়ামী লীগ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর গ্রেপ্তার ড্রাইভার মালেকের মতো চুনোপুঁটিদের ধরে লাভ নেই চীনের চূড়ান্ত শক্তির প্রদর্শন, একসঙ্গে ৫ সমুদ্রে নজিরবিহীন যুদ্ধ মহড়া!
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৯ অপরাহ্ন

চকরিয়ায় অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৩, ২০১৮ ১২:৫৭ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ৩, ২০১৮ ১২:৫৭ অপরাহ্ণ

মোহাম্মদ উল্লাহ চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় উপজেলায় খুটাখালী থেকে সম্পূর্ণ উলংগ অবস্থায় অজ্ঞাতনামা অনুমানিক (৩২)এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল রবিবার (৩ জুন) স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার খুটাখালী ইউনিয়নের পুর্ব পাড়া গোদার ফাঁড়ি এলাকা থেকে পানিতে ভাসমান অবস্থায় মৃতদেটি উদ্ধার করেন চকরিয়া থানা পুলিশের একটি দল।
পুলিশের ধারনা কে বা কারা তাকে অন্ডকোষ চেপে ধরে হত্যা করে লাশ পানিতে ভাসিয়ে দেয়।
পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, রবিবার সকালে স্থানীয় রাখালরা গরুর পাল নিয়ে গহীন বনে যাওয়ার সময় গোদার ফাড়ি এলাকায় উলংগ অবস্থায় পানিতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় চেয়ারম্যান-মেম্বারকে অবহিত করে। তারা ঘটনাটি তাৎক্ষনিক পুলিশকে জানালে থানা পুলিশের এসআই সুকান্ত ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করি এবং সুরতহাল রির্পোট তৈরী করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন করেন।
তার অনুমানিক বয়স ৩০/৩২ বছর হবে পরনে কোন বস্ত্র ছিলনা। তাৎক্ষনিক লাশের পরিচয় পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে অন্ডকোষ চেপে হত্যা করে লাশ পানিতে ভাসিয়ে দিয়ে গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::