শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:২১ অপরাহ্ন

চকরিয়ার পৌর-শহরে টমটমের নৈরাজ্যে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৩, ২০১৯ ৯:৫৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৩, ২০১৯ ৯:৫৫ পূর্বাহ্ণ

চকরিয়া প্রতিনিধি::

কক্সবাজারের চকরিয়া পৌর-শহর জুড়ে চলছে ব্যাটারি চালিত টমটমের নৈরাজ্য, দীর্ঘ যানজটে প্রতিনিয়ত চলাফেরার ব্যাঘাতে অতিষ্ঠ পৌর-উপজেলাবাসী। এতে নিরব ভূমিকা পালন করছে প্রশাসন ।

স্থানীয় যাত্রীরা জানান, গাড়ি গুলোত কোন রকম ভাড়া তালিকা না থাকায় ইচ্ছামত ভাড়া আদায় করা হচ্ছে।

কাকারার ভুক্তভোগী রফিক নামের এক যাত্রী বলেন, কাকারা-মাঝের-ফাঁড়ি রোড়ে টমটম চালকরা অতিরিক্ত ভাড়া নেয়,এর প্রতিবাদ করলে যাত্রীদের উপর চড়াও হয়ে লাঞ্ছিত করে।

এই ব্যাপারে কাকারা-মাঝের ফাঁড়ি টমটমের লাইন্সম্যান জালাল উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই রোড়ে কোনরকম ভাড়া নির্ধারিত নাই, যার থেকে যা নিতে পারে চালকরা নেয়।

নাম না বলার শর্তে একজন টমটম চালক জানান, প্রতিমাসে আমাদের থেকে বড় অংকের একটা টাকা নেয় এবং কেন টাকা গুলা নিচ্ছেন জানতে চাইলে তিনি কোন উত্তর দিতে পারে না। টাকা না দিলে রাস্তায় গাড়ি চলতে দিবে না বলে হুমকি দেয় লাইন্সম্যান জালাল।

এইছাড়াও চকরিয়া যানজট নিরসনে নিযুক্ত আনসার সদস্যরা লাইন্সম্যান ও চালকদের থেকে অবৈধ লেনদেন করে চুপ থাকে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এই ব্যাপারে প্রশাসনের কাছে ভুক্তভোগীরা দ্রুত সমাধান করার আহ্বান জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::