মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

চকরিয়ার জনতার সহায়তায় পলাতক আসামী ও চিহ্নিত ডাকাত আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৯ ৮:১৩ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৯ ৮:১৩ অপরাহ্ণ

একাধিক মামলার পলাতক আসামী ও চিহ্নিত ডাকাত সাদ্দাম হোছাইন (৩৫) কে গ্রেপ্তার করেছে। ১২ এপ্রিল রাত ৮ টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর নতুন ঘোনা পাড়া ষ্টেশনে বদরখালী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (এসআই) ইসমাইল হোসেনের নেতৃত্বে পুলিশদল এ অভিযান চালায়। ধৃত সাদ্দাম ওই এলাকার জোবাইর আহমদ মাঝির পুত্র।

বদরখালী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইসমাইল হোসেন জানান, পলাতক আসামী সাদ্দামকে গ্রেপ্তার করতে পুলিশ ইতিপূর্বে একাধিক বার অভিযান চালায়।

অভিযানের টের পেয়ে বার বার পালিয়ে যায় ডাকাত সাদ্দাম। সর্বশেষ গত ১২ এপ্রিল গোপন সংবাদে পুলিশ অভিযানে গেলে জনতার সহায়তায় সাদ্দাম হোছাইনকে গ্রেপ্তার করেন।

অভিযানের সময় ডাকাত সাদ্দাম স্থানীয় শাহ আলমের পুত্র সাইফুল ইসলাম ও রুহুল কাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টাও করে। আহত সাইফুল ও রুহুল কাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত ডাকাত সাদ্দাম হোছাইন দীর্ঘদিন ধরে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, অবৈধ মাদক ও ইয়াবা ব্যবসা প্রকাশ্যে চালিয়ে আসছিলো। স্থানীয়রা তার অপকর্মে ও অপরাধে বাধা দিলে নানাভাবে ভয়ভীতি ও হুমকি ধমকি দেয়া হতো।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::