শিরোনাম :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

চকরিয়ার উঠতি ত্রাস নয়নকে অস্ত্রসহ গ্রেপ্তারে ব্যবসায়ীদের মাঝে স্বস্তি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩, ২০১৮ ৫:৪৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩, ২০১৮ ৫:৪৯ পূর্বাহ্ণ

মুকুল কান্তি দাশ,চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া পৌরসভার ব্যবসায়ীদের আতংক উঠতি ত্রাস মিনহাজুল হক নয়ন (২৯) অবশেষে ধরা পড়েছে। আটকের পর তারই স্বীকারোক্তিমতে একটি ওয়ান শুটারগান (এলজি) ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে নয়নকে আটক করা হয়।

তার দেখানো স্থান থেকে বৃহস্পতিবার ভোররাত দুইটার দিকে উদ্ধার হয় অস্ত্র ও গুলি। নয়ন আটক হয়েছে খবর ছড়িয়ে পড়লে পৌরএলাকার ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে আসে।আটক মিনহাজুল হক নয়ন চকরিয়া পৌরসভার নামার চিরিঙ্গার মুজিবুল হকের ছেলে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমি চকরিয়া থানায় যোগদানের পর থেকে বিভিন্ন লোক থেকে শুনে আসছি যুবক নয়ন কয়েকজন সঙ্গি নিয়ে পৌরশহরে ছিনতাইসহ নানা অপরাধ করছে। ফলে তাকে আটক করতে নির্দেশনা দেয়া ছিল পুলিশের একাধিক টিমকে। কয়েকদফায় অভিযান চালালেও টের পেয়ে আগেই পালিয়ে যায় বাহিনীসহ নয়ন।

ওসি আরো বলেন, সোর্স থেকে সুনির্দিষ্ট খবর পেয়ে বুধবার রাতে অভিযান চালিয়ে অবশেষে নয়নকে আটক করা হয়। তার দেখানো স্থান থেকে উদ্ধার হয় গুলিসহ অস্ত্র।

নয়নকে আটক অভিযান চালায় থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়–য়া, এসআই মো.আলমগীর এসআই সুকান্ত চৌধুরী, এসআই আবদুল খালেক, এএসআই পলাশ বড়–য়াসহ একদল পুলিশ ফোর্স। পরে এসআই অপু বড়–য়া বাদী হয়ে আটক নয়নের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::