বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৯ অপরাহ্ন

চকরিয়াকে আধুনিক জনপদে পরিণত করতে সকলের সহযোগিতা চাই – উপজেলা চেয়ারম্যান সাঈদী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৯ ৬:৫৩ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৯ ৬:৫৩ অপরাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া ::

চকরিয়া উপজেলার উপকুলীয় ইউনিয়ন বদরখালীতে ব্যাপক আয়োজনের মাধ্যমে এবারও বদরখালী স্বাধীন সংঘের বার্ষিক সাধারণ সভা ও বৈশাখী উৎসব উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সুচারুভাবে সম্পন্ন হয়েছে। পহেলা বৈশাখের রাতে বদরখালী স্বাধীন সংঘ ক্লাবের পাশের মাঠে অনুষ্ঠিত বৈশাখী উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। অনুষ্ঠানের শুরুতে স্বাধীন সংঘ ক্লাব এবং স্থানীয় বদরখালী ইউনিয়নের জনগনের পক্ষথেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীকে সংবর্ধনা দেয়া হয়েছে। ওইসময় ক্লাবের পক্ষথেকে তাকে সম্মাননা ক্রেস্টও প্রদান করা হয়।
বদরখালী স্বাধীন সংঘ ক্লাবের উপদেষ্ঠা তরুন আওয়ামীলীগ নেতা আনম হেফাজ সিকদারের সভাপতিত্বে উৎসব অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সভাপতি ইউপি মেম্বার তাজুল ইসলাম ভুট্টো। অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর, সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মেহাম্মদ আলী চৌধুরী, বদরখালী সমিতির বর্তমান সম্পাদক খান জয়নাল আবেদিন, সহ-সভাপতি আলী আজম বাহাদুর, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, বদরখালী সমিতির পরিচালক ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাজি হামিদ উল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে ক্লাবের সকল কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের মেম্বার, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সংবর্ধনার জবাবে নবনির্বাচিত চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, ‘আমার সারাজীবনের রাজনীতি ছিল গণমানুষের জন্য। এলাকার উন্নয়নের জন্য। আমি সেবা ও উন্নয়ন কাজের মাধ্যমে চকরিয়া উপজেলার জনগনের হৃদয়ে ছিলাম। উপজেলা নির্বাচনে প্রিয় চকরিয়াবাসি আমাকে সেই প্রতিদান দিয়েছেন। শত প্রতিকুল পরিস্থিতি অতিক্রম করে আমাকে বিপুল ভোটে জয়ী করে মায়ার বন্ধনে আবদ্ধ করেছেন। আমি এই প্রতিদান কোনদিন শোধ করতে পারবোনা।
তিনি বলেন, আগামী পাঁচবছরের মধ্যে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে চকরিয়া উপজেলাকে দেশের মধ্যে একটি আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে চাই। প্রিয়নেতা আলহাজ জাফর আলম এমপির সার্বিক সহযোগিতায় সর্বশ্রেণীর জনগনের ভালোবাসা নিয়ে আগামী দিনে এগিয়ে যেতে চাই। সেইজন্য আমি চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের সহযোগিতা চাই। ##

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::