শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ঘুমধুমের বহিস্কৃত যুবলীগ নেতা কামাল মেম্বার ইয়াবাসহ আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৪ এপ্রিল, ২০২২

শামীম ইকবাল চৌধুরী :

মাদক ও মাদক কারবারিদের বিরুদ্ধে সরব প্রতিবাদে সোচ্চার ছিলেন কামাল উদ্দিন। বিভিন্ন সভা-সমাবেশ,সেমিনার,র‍্যালি ও মানববন্ধনে মাদকের বিরুদ্ধে বক্তব্য দিয়ে মাদক কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ চাইতেন।

সেই প্রতিবাদী ও বহিস্কৃত যুবলীগ নেতা কামাল উদ্দিন মেম্বারকে ৪০ হাজার পিস ইয়াবাসহ র‍্যাব আটক করেছে। কামালকে আটক করাই অনেকেই বিস্মিত। আর কামাল উদ্দিন চায়ের দোকানে খোশগল্পে ধর্মীয় বিশ্বাস দেখিয়ে বলতো সে মাদকের বিরুদ্ধে। সে কোন মাদকের সাথে জড়িত নয়। তাহলে ৪০ হাজার পিস ইয়াবা কোথায় থেকে আসল প্রশ্ন জাগছে অনেকের।

তবে কামাল উদ্দিন মেম্বারের বড় ভাই আবদুর রহিম ভুট্টো ডাকাত ও ছোট ভাই মুফিজের বিরুদ্ধে ইয়াবা,স্বর্ণ ও চোরাচালানের পণ্য লুটপাটের অভিযোগ রয়েছে।

এমনকি মাদক মামলাও রয়েছে ভুট্টো ও মুফিজের নামে।দুইভাই কামাল মেম্বারের ছত্রছায়ায় এসব অপকর্ম করে বেড়াতো বলে স্থানীয়দের অনেকেই জানান।

র‍্যাব-১৫’র একটি অভিযানিক দল নাইক্ষ্যংছড়ির ঘুমধুম বেতবনিয়া এলাকায় অভিযান চালিয়ে কামাল উদ্দিন নামের স্থানীয় এক ইউপি সদস্য কে বাড়ি থেকে আটক করেছে।এসময় তার বাড়ির ভেতর ও বসতভিটি এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে র‍্যাব সুত্র দাবী করেন।

৪ মার্চ রাত আনুমানিক ১টা ৩০ মিনিটের সময় উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ ঘুমধুম বেতবুনিয়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।ধৃত কামাল উদ্দিন(৪৮) ঘুমধুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বেতবনিয়া বাজার এলাকার আলতাফ হোছনের ছেলে।

কামাল উদ্দিন ঘুমধুম ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত নেতা ও প্যানেল চেয়ারম্যান। তিনি ও ৪ নং ওয়ার্ডের টানা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য।

তাকে সকাল সাড়ে ১১ টার সময় ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি টানটু সাহা।


আরো খবর: