রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

গ্যাস সিলিন্ডারের ভেতর লুকানো ৪৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৯ ১০:০৪ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৯ ১০:০৪ অপরাহ্ণ

গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে তিন সিলিন্ডারের মধ্যে অভিনব কায়দায় লুকানো ৪৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। আটকরা হলেন- কক্সবাজার সদর থানার দক্ষিণ তারা বানিয়ারচড়া গ্রামের মাহমুদুল হকের ছেলে এমদাদুল হাসান (৩০) ও কুমিল্লার মুরাদনগর থানার ফুলঘর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ঈসমাইল হোসেন (৩২)।

শুক্রবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনি এলাকার শাহারা সিএনজি পাম্প সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে ইয়াবার চালান করা হচ্ছে- এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করেন তারা। এসময় মহাসড়কের রেডিও কলোনি শাহারা সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় সন্দেহজনক একটি ট্রাক আটকে তল্লাশি চালানো হয়।

এসময় ট্রাকে গ্যাস সিলিন্ডারের মধ্যে অভিনব কায়দায় লুকানো ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। মাদক বহনকারী ট্রাকটিও আটক করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::