শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

গোয়েন্দা পুলিশের অভিযানে ১৯৫০০ ইয়াবাসহ আটক ১

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ এক অভিযান চালিয়ে ১৯ হাজার ৫০০ পিচ ইয়াবা টেবলেট, মাদক কারবারে ব্যবহৃত ১টি মোটরসাইকেল সহ একজন মাদককারবারীকে গ্রেফতার করেছে।

সোমবার ১৪ ফেব্রুয়ারী রাত ৮ টা ১৫ মিনিটের দিকে রামু’র জোয়ারিয়ানালা ইউনিয়নের কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক ও রামু বাইপাস সড়কের সংযোগস্থলে রাস্তার উপর হতে গোয়েন্দা পুলিশ চট্টগ্রামের লোহাগাড়ার সুখছড়ি (হাজির পাড়া) ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল কাদেরের পুত্র মোঃ তালিম উদ্দিন মুন্না (৩০) কে আটক করে। পরে আটককৃত মোঃ তালিম উদ্দিন মুন্না’র হেফাজত হতে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা টেবলেট ও মাদক কারবারে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করে এবং উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রামু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানা গেছে।


আরো খবর: