তারিখ: বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

সেলিম উদ্দীন,ঈদগাঁও::

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান গোমাতলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক প্রবীণ সমবায়ী এম আবদুল্লাহ খাঁন।

বৃহষ্পতিবার (১১ জুলাই) স্কুল পরিচালনা কমিটির বৈঠকের সিদ্ধান্তে ও উপস্থিত সদস্যদের কন্ঠভোটে তাঁকে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ আবদুল জলিল।

নির্বাচিত সভাপতি এম আবদুল্লাহ খাঁন ইউনিয়নের উত্তর গোমাতলী গাইট্যাখালী গ্রামের মরহুম আলহাজ্ব আলতাজ মেম্বারের পুত্র ও স্কুলের প্রতিষ্টাতা সভাপতি সিরাজুল ইসলামের ভাইপো।

ব্যক্তিগত জীবনে তিনি ৩ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক।

তিনি সুদীর্ঘ ১ যুগ ধরে গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির সম্পাদক, কক্সবাজার কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সহ-সভাপতি ও পানি উন্নয়ন বোর্ডের ৬৬/৩ কক্সবাজার কেন্দ্রীয় পানি ব্যবস্থপনা সমিতির প্রতিষ্টাতা ও বর্তমান সম্পাদকসহ বিভিন্ন গুরু দায়িত্ব পালন করেন।

গোমাতলী হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় এম আবদুল্লাহ খাঁন বলেন, আল্লাহর অশেষ রহমতে কমিটির সদস্য কর্মরত শিক্ষকদের ভোটে আমি সভাপতি নির্বাচিত হয়েছি।

যার জন্য আমি মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি এবং যারা আমাকে নির্বাচিত করে গুরু দায়িত্ব তুলে দিয়েছেন তাদের প্রতি কৃতঙতা জানাচ্ছি।
স্কুলের যুগোপযুগী শিক্ষার মান, আবকাঠামোগত উন্নয়নে ভবিষতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করে তিনি স্কুলের পাঠদান সমুন্নত রাখতে ভেদাভেদ ভুলে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ গত ১২ জুন স্কুলের নির্বাচিত সভাপতি আলহাজ্ব ফিরোজ আহমদ চেয়ারম্যানের মৃত্যু হয়। তার মৃত্যুজনিত কারনে সভাপতির আসন শুন্য ঘোষনা করা হয়। তার মৃত্যুর পর স্কুল পরিচালনা কমিটির নির্ধারিত সভায় বাকী সময়ের জন্য এম আবদুল্লাহ খাঁনকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::