শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

গাইবান্ধায় চাচাতো ভাইবোন হত্যায় ৩ সহোদরের ফাঁসি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৮, ২০২০ ৮:১১ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৮, ২০২০ ৮:১২ পূর্বাহ্ণ

গাইবান্ধায় চাচাতো ভাইবোন হত্যায় ৩ সহোদরের ফাঁসি

[ad_1]

গাইবান্ধা, ৮ অক্টোবর- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ফেনিয়া গ্রামে চাচাতো ভাইবোন হত্যা মামলার আসামি তিন ভাইয়ের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

গাইবান্ধা জেলা দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক বৃহস্পতিবার চাঞ্চল্যকর এ মামলার আদেশ দেন। ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলো হযরত আলী, হাফিজার রহমান ও আবিজল হোসেন। তারা সম্পর্কে সহোদর।

মামলার এজাহারে বলা হয়েছে, প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ২০১৬ সালের ১২ নভেম্বর হত্যাকাণ্ডের শিকার হন তসলিম উদ্দিন ও মর্জিনা বেগম। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন।

অভিযোগে বলা হয়েছে– তসলিম উদ্দিন, মর্জিনা বেগম, জমিলা বেগম, আলমগীর হোসেন, মর্জিনা বেগম-২ ও শহিদুল ইসলাম ২০১৬ সালের ১২ নভেম্বর সকালে নিজেদের জমিতে ধান কাটতে যাচ্ছিল। ওই দিন আসামিরা পরিকল্পিতভাবে বিদ্যুতের ছেঁড়া তার ফেলে রাখে রাস্তায়। সেখানে বিদ্যুৎস্পর্শ হয়ে ছয়জন আহত হন। তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তসলিম ও মর্জিনা মারা যান। এ ঘটনায় তসলিমের ছেলে মফিজুল হক বাদী হয়ে মামলা করেন।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/০৮ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::