শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন

খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৭, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৭, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ

খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

[ad_1]

খুলনা, ২৭ অক্টোবর- দীর্ঘ নয় ঘণ্টা বন্ধ থাকার পর খুলনার সঙ্গে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে ঝিনাইদহের কোটচাঁদপুরে সবদারপুর রেলস্টেশনে দুটি মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে পাঁচটি তেলবাহী ট্যাংকার লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ থাকে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত আড়াইটার দিকে কোটচাঁদপুর সাবদারপুর স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। তবে এ দুর্ঘটনায় কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

কোটচাঁদপুর সাবদারপুর স্টেশন মাস্টার জানান, পার্বতীপুর থেকে তেলবাহী ও যশোরের নোয়াপাড়া থেকে আসা মালবাহী ট্রেন সিগনাল অমান্য করে সাবদারপুর স্টেশনে একই লাইনে ঢুকে পড়ে। এ সময় বিকট শব্দে ট্রেন দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। ইঞ্জিনসহ ট্রেন দুটির ৫টি বগি লাইনচ্যুত হয়।

আরও পড়ুন: তেলবাহী ট্যাঙ্কার লাইনচ্যুত, খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

পড়ে যাওয়া বগি থেকে বিপুল পরিমাণ ডিজেল এলাকায় ছড়িয়ে পড়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এরই মধ্যে ঈশ্বরদী থেকে একটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে।

সূত্রঃ সময় নিউজ
আডি/ ২৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::