শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৮ অপরাহ্ন

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় নিহত আবছার কামালের বাড়িতে এমপি কমল

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৩, ২০১৮ ৯:৪৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৩, ২০১৮ ৯:৪৬ পূর্বাহ্ণ

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে সন্ত্রাসী হামলায় নিহত আবছার কামাল কালা পুতুর বাড়িতে গিয়ে স্বজনদের সাথে দেখা করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। বুধবার (৩ জুলাই) বিকালে খুরুশকুল ইউনিয়নের তেতৈয়া গ্রামস্থ বাড়িতে সাংসদ কমল পৌঁছলে আবছার কামালের মা, স্ত্রী, ভাই সহ পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় সাংসদ কমল এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান এবং হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আশ^াস দেন। সাংসদ কমল বলেন, হত্যার বিচার নিশ্চিত করা হবে। জড়িতরা যেন কোনভাবেই ছাড়া না পায় সেজন্য আইনশৃংখলাবাহিনীকে ভুমিকা রাখতে হবে। পাশাপাশি কোন নিরাপরাধ ব্যক্তিকে মামলায় না জড়ানোর জন্য তিনি পরিবারের সদস্যদের অনুরোধ জানান। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন, খুরুশকুল ইউনিয়ন পরিষদের সদস্য শফিউল আলম, শেখ কামাল মেম্বার, সাজেদা বেগম মেম্বার, জেলা কৃষকলীগ নেতা শেখ ইয়াকুব আলী ইমন, খুরুশকুল ইউনিয়ন যুবলীগ সভাপতি দিদারুল আলম, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবু বক্কর ছিদ্দিক, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজিদ আহমদ পাশা।
এসময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার বিপুল সংখ্যক জনতা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৭ জুন তুচ্ছ ঘটনার জেরে সন্ত্রাসী হামলার শিকার হয়ে প্রাণ হারান আবছার কামাল কালা পুতু।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::