শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

খুটাখালীবাসীকে যুবলীগ নেতা মিটু’র ঈদ শুভেচ্ছা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 31, 2020 8:07 am | সম্পাদনা: July 31, 2020 8:07 am

চকরিয়া উপজেলাধীন খুটাখালী ইউনিয়ন বাসীসহ সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম মিটু।

শেখ জামাল ক্লাব খুটাখালী শাখার সভাপতি ‘মিটু’ স্থানীয় মরহুম সুলতান আহমদ কোম্পানির সুযোগ্য পুত্র। গরিব-দুঃখী মেহনতী মানুষের প্রিয়জন তৌহিদুল ইসলাম মিটু এক শুভেচ্ছা বার্তায় জানান, মহান আল্লাহ পাকের নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা।

কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য। আগামী দিনেও খুটাখালী ইউনিয়ন সহ সমগ্র দেশে শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করি।

সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক”। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। আমি সবার কল্যাণ ও সুস্বাস্থ্য কামনা করছি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::