শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

খালেদা জিয়াকে মুক্ত করেই বিএনপি নির্বাচনে যাবে – উখিয়ায় সমাবেশে শাহজাহান চৌধুরী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২, ২০১৮ ৪:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২, ২০১৮ ৪:২১ পূর্বাহ্ণ

ফারুক আহমদ,উখিয়া::
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন,সাজানো মামলায় দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে আওয়ামীলীগ সরকার এক কলংময় ইতিহাস সৃষ্টি করেছে। বিরোধী মতের নেতা কমীদেরকে গুম,খুন সহ অসংখ্য মিথ্যা মামলা দিয়ে হাজার জাহার রাজনৈতিক নেতাদেরকে বিনা বিচারে জেল হাজতে আটক রাখায় আজ দেশে-বিদেশে কালো অধ্যায়ের তিলক রচনা করেছে অনির্বাচিত সরকার।
তিনি বলেন, সরকারের জেল জুলুম নির্যাতন ও রাষ্ট্রীয় সম্পদ লুটপাটের জবাবের ভয়ে আবারও এক তরফা নির্বাচন করার চেষ্টা করছে আওয়ামীলীগ। এবার কিন্তু ছাড় দেওয়া হবেনা। খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যাবে বিএনপি।
মে দিবস উপলক্ষে গত মঙ্গলবার বিকেলে উখিয়া জাতীয়তাবাদী শ্রমিক দলের আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী আরও বলেন, পুলিশ বাহিনী দিয়ে সভা-সমাবেশ বন্ধ করে দিয়ে আওয়ামীলীগ সরকার দেশে গণতন্ত্রকে পদতলীত করেছে। এর পরিনাম কিন্তু কারো জন্য কাম্য নয়।
উখিয়া সদর ষ্টেশনে বিএনপি অফিস কার্যালয় চত্বরে উপজেলা শ্রমিক দলের সভাপতি মো: শফি সওদাগরের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে জেলা বিএনপির সহ সভাপতি সিরাজুল হক বিএ, উখিয়া বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী বক্তব্য রাখেন, উখিয়া স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবদুল মালেক মানিক, জেলা যুবদল নেতা হামিদ হোসাইন সাগর, উখিয়া যুবদলের সভাপতি আহসান উল্লাহ মনি, সাধারণ সম্পাদক রফিক উল্লাহ,সহ সভাপতি সাইফুর রহমান সিকদার, ছাত্র দলের সভাপতি রিদুয়ান সিদ্দিকী, সাধারণ সম্পাদক আরফাত চৌধুরী ও শ্রমিক দলের সধারণ সম্পাদক মো: খুরশেদ আলম।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::