বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন

খাবারের মান ভালো করতে বলায় সদর হাসপাতালের সুপারকে নাজেহাল ঠিকাদারের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৯, ২০১৯ ৮:০৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৯, ২০১৯ ৮:০৯ পূর্বাহ্ণ

খাবারের মান ভাল করতে বলায় কক্সবাজার সদর হাসপাতাল সুপার কে নাজেহাল করেছে ঠিকাদার। এ ঘটনায় হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা হতবাক হয়ে পড়েছে। কক্সবাজার জেলা সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মতে সদর হাসপাতালের সদ্য যোগদান করা তত্বাবধায় ডা. মহিউদ্দিন সকাল ১০ টার দিকে হাসপাতালে রোগিদের জন্য রান্না করা খাবারের মান দেখতে আসে।

এ সময় রোগিদের জন্য নিয়ে যাওয়া খাবারের মান নিয়ে তিনি অসন্তোষ প্রকাশ করে এবং খাবারের মান ভাল করতে বলে। এতে ক্ষুদ্ধ হয়ে উল্টো হাসপাতালের তত্বাবধায়কেই নাজেহাল করেছে ঠিকাদার ও যুবলীগ নেতা আসাদ উল্লাহ।

জরুরী বিভাগের কর্মচারীদের বরাত দিয়ে জানাগেছে ঠিকাদার আসাদ উল্লাহ হাসপাতাল সুপারকে উচ্চবাক্য করে গালিগালাজ করতে থাকে এবং ক্ষমতার প্রভাব দেখিয়ে দেবে বলে চিৎকার করে বলে।

পরে অন্যান্য সিনিয়র ডাক্তাররা আসলে আসাদ থমকে যায়। পরে বিষয়টি সুপারের রুমে বসে মিমাংসা করার চেষ্টা চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীন আবদুর রহমান বলেন, ঘটনাটি মিমাংসা করার জন্য আমরা বসেছি।

হাসপাতালের সহকারি পরিচালক ডা. রফিকুস ছালেহীন বলেন, বিষয়টি তেমন বড় কোন ঘটনা নয় মূলত ঠিকাদান সুপার স্যারকে চিনতে পারেননি। তাই একটু সমস্যা হয়েছে পরে সেটা ঠিক হয়ে গেছে।

এদিকে ঘটনার পরে বেশ কয়েকজন সচেতন মহল বলেন, ১৮ এপ্রিল অনুষ্টিত দুদকের গণশুনানীতে হাসপাতালের খাবারের মান নিয়ে ব্যাপক অভিযোগ ছিল।

এছাড়া মাঝে মধ্যে প্রশাসন এবং সাধারণ মানুষের পক্ষ থেকে খাবারের মান নিয়ে চরম অসন্তেুাষ প্রকাশ করতে দেখা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::